সর্বশেষ আপডেট : ২৪ মিনিট ৩০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দল ভাগাতে রিমান্ডে নেতা-কর্মীদের নির্যাতন করা হচ্ছে: রিজভী

ডেইলি সিলেট ডেস্ক :: 

দল থেকে ভাগাতে রিমান্ডে নিয়ে নেতা-কর্মীদের নির্যাতন করা হচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্মমহাসচিব রুহুল কবির রিজভী।

বৃহস্পতিবার বিকালে এক ভার্চুয়াল সংবাদ সম্মলনে তিনি এ অভিযোগ করেন।

তিনি বলেন, আন্দোলনরত নেতা-কর্মীদের গ্রেপ্তারের পর রিমান্ড জার্মানির কনসেন্ট্রেশন ক্যাম্পের অত্যাচারের কাহিনীকেও হার মানায়। রিমান্ডে নিয়ে অত্যাচার করা হচ্ছে। দল পরিবর্তনের জন্য কারা অন্তরীন গণতন্ত্রকামী রাজনীতিবিদদের চরম অসন্মানজনকভাবে তাদের সম্মতি আদায়ের জন্য জুলুম করা হচ্ছে বলে শোনা যাচ্ছে।

‘রিমান্ডে নির্যাতন করে নেতা-কর্মীর মিথ্যা সাক্ষ্য আদায়ের চেষ্টা চলছে। বিএনপির নেতা-কর্মীদের নিপীড়ন-নির্যাতন, হেনস্তা ও হেয় করেও এদের তটস্থ করতে না পেরে উতপীড়নের পথ অবলম্বন করেছে এই অবৈধ সরকার। সরকার আইন প্রয়োগকারী র‌্যাব-পুলিশ ব্যবহার করে রাজনৈতিক দলের নীতি-নৈতিকতার অধঃপতনের দিকে ঠেলে এক সুগভীর নীল-নকশা চালিয়ে যাচ্ছে।

হুশিয়ারি উচ্চারণ করে রিজভী বলেন, এসব করে শেখ হাসিনার তাতে কোনো লাভ হবে। এই উৎপীড়ন পথ, নিপীড়নের পথ, নির্যাতনের পথ অবলম্বন করে অথবা লোভ-প্রলোভন দেখিয়ে তিনি তার অবৈধ ক্ষমতাকে প্রলম্বিত করবেন। সম্প্রসারিত করবেন এই সুযোগ এবার তার হবে না। সকল সুযোগ তার বন্ধ হয়ে গেছে।

তিনি বলেন, আমরা বারবার বলেছি একতরফা নির্বাচন দেশের রাজনৈতিক সংকটকে আরও ঘনীভূত করবে, বিপর্যস্ত করবে। দেশকে বিপযয়ের দিকে ঠেলে দেবে। এই পাতানো নির্বাচন কেবল বয়কট নয় গণপ্রতিরোধের মাধ্যমে এই সরকারকে ক্ষমতা থেকে নামিয়ে একটা সুষ্ঠু ও অংশগ্রহণমূলক নির্বাচন অনুষ্ঠিত করা নিশ্চিত করতে হবে।

গত ২৪ ঘণ্টায় সারাদেশে ৪১৫ জনের অধিক নেতা-কর্মী গ্রেফতার ও ১৯ মামলায় ২ হাজার ৪৫ জন নেতাকর্মীকে আসামী করা হয়েছে বলে জানান রিজভী।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: